সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:১৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
মেহেন্দিগঞ্জে ক্রসড্যাম প্রকল্প বাস্তবায়ন হবে : পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব

মেহেন্দিগঞ্জে ক্রসড্যাম প্রকল্প বাস্তবায়ন হবে : পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব

dynamic-sidebar

মেহেন্দিগঞ্জ ক্রসড্যাম প্রকল্প ও নদী খননের কাজ বাস্তবায়ন করা হবে বলে জানিয়েছেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব কবির বিন আনোয়ার। আজ বেলা-১২ টার সময় পাতারহাটের ষ্টীমারঘাট হেলিপোর্টে আয়োজিত সুধি সমাবেশে এ কথা বলেন তিনি। সচিব আরো বলেন, জনগণের ভাগ্য উন্নয়নে সরকার নিরলস চেষ্টা করে যাচ্ছে।

আগামী ১০০ বছরের মহাপরিকল্পনা গ্রহণ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী।

তারই ধারাবাহিকতায় সংসদ সদস্য পংকজ নাথ যে পরিকল্পনা হাতে নিয়েছেন তাতে একদিন আপনাদের মুখ উজ্জ্বল করবে।

উল্লেখ্য মেহেন্দিগঞ্জের নদী ভাঙ্গন রোধ এবং জেলা শহর বরিশালের সাথে সড়ক যোগাযোগের জন্য ২০১৭-১৮ অর্থ বছরে সরকার ক্রসড্যাম প্রকল্পের অনুমোদন দেয়।

তার কিছুদিন পরেই পায়রা বন্দর কর্তৃপক্ষ এই প্রকল্প বন্ধের দাবিতে রিট করেন। এই রিটের তদন্তের জন্য পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব কবির বিন আনোয়ার সরেজমিন পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথ সহ পানি সম্পদ মন্ত্রণালয়ের বিভিন্ন কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্দ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net